স্বীকারোক্তি
- আদিয়ান সমাদ্দার - অভিসার ০২-০৫-২০২৪

সব ভুলে গেলেও কিছু মনে থাক
মৃত গাছের মত দাড়িয়ে থাকি আমি,
দেখি সময়ের স্রোতে মৃতপ্রায় নদী
হটাৎ বুঝি মেঘ করে এলো আকাশে,
কি যেন ভবি!ভাবতে যেয়েই আবার থামি,
তবু,সব ভুলে গেলেও কিছু মনে থাকে,
আবার কোনোদিন দেখা হয়ে যায় যদি!
আমি কাপা গলায় বলবো তোমায় ঠিক,
"কেমন আছো তুমি?"ভুলে যাওনি তো !"
তুমি হয়তো কিছুই বলবে না,তবুও;
সব ভুলে গেলেও কিছু কথা মনে থাক।
এতটুকু বলেই থেমে যাবো হয়তো,
কিন্তু কত কথা যে জমে আছে!
একটু একটু করে যেন ভারী হয়ে উঠছে।
আমার ঈশ্বর জানেন,
কতবার ভেঙেছি আমি তোমার নিশ্চুপ থাকায়,
আর কেউ জানেনা,তবু আমি তো জানি,
একমাত্র আমি ই জানি।
এটাই কি যথেষ্ট অশান্তি নয়!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।